Facebook Google Plus Twiter YouTube
   
পশ্চিম ত্রিপুরা আসনের ভোট সাঙ্গ হতেই এবার গরম হয়ে উঠছে পূর্ব ত্রিপুরা
By Our Correspondent, 12/04/2019, Agartala
 

লোকসভা নির্বাচন অর্থাৎ ভারতবর্ষের গনতন্ত্রের মহা উৎসব, আর এই মহা উৎসবের দেবতা হল দেশের জনগণ।তাই বিভিন্ন রাজনৈতিক দলেরা এখন আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের আশীর্বাদ মাথায় নিতে। এরই মধ্যে মহা উৎসবের শুভ সূচনা হয়ে গেছে। ত্রিপুরায়  প্রথম দফা পশ্চিম আসনে ভোটদান পর্ব শেষ। ৮৩.১% গণদেবতারা তাদের পবিত্র ভোটাধিকার প্রয়োগ করেছেন। এখন ই.ভি.এম বন্দী পশ্চিম আসনের প্রিয় প্রার্থী। আগামী ১৮ এপ্রিল পুর্ব আসনে দ্বিতীয় দফায় ভোট। আর এরই পরিপ্রেক্ষিতে পূর্ব আসনে বিভিন্ন অঞ্চলে প্রার্থীদের  প্রচার চলছে জোরকদমে ।আর এই ক্ষেত্রে অনেকটা এগিয়ে বিজেপি দল। রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী শ্রী বিপ্লব কুমার দেব পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি মনোনীত প্রার্থী শ্রী রেবতি কুমার ত্রিপুরা কে নিয়ে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে যেন দ্বিতীয় দফার ভোট শুরু হাওয়ার আগে পূর্বের সকল অংশের একদম অন্তিম ব্যাক্তি পর্যন্ত পৌঁছে যাওয়া যায় । প্রচারে জোর দিচ্ছেন কংগ্রেস প্রার্থী প্রজ্ঞা দেববর্মা ও সিপিএম প্রার্থী জিতেন্দ্র চৌধুরীও।
তাই একের পর এক জনসভাকে সম্বোধন করছেন উনি। আজ প্রথমে অমরপুরে তৈদুতে একটি জনসভায় উপস্থিত হন এবং পরে তলিয়ামুড়াতে আরো একটি জনসভাকে সম্বোধন করেন সঙ্গে ছিলেন পূর্বের বিজেপি মনোনীত প্রার্থী শ্রী রেবতি কুমার ত্রিপুরা মহোদয় ।সভায় বক্তব্য রাখতে গিয়ে উনি বলেন এ.ডি.সি তেও বিজেপি সরকার চাই নাহলে রাজ্য সরকার টাকা দিলেও বাম দল এর কারণে জনগণের কাছে সেই টাকা পৌঁছবে না, তাই জনজাতিদের মসিহা, গরীবের মসিহা নরেন্দ্র মোদীজিকে আবারো একবার ভারতের প্রধানমন্ত্রী বানাতে পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থী শ্রী রেবতি কুমার ত্রিপুরা কে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান করেন মাননীয় মুখ্যমন্ত্রী তথা প্রদেশ সভাপতি। রাজ্যে প্রথম দফার ভোট নির্বিঘ্নে উৎসবের মেজাজে পালিত হয়েছে এবং আগামী ১৮ এপ্রিল দ্বিতীয় দফার ভোটও শান্তিপূর্ন ভাবে হবে বলে আশাবাদী উনি।
এদিন সিপিএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি দলের প্রার্থীর সমর্থনে বিভিন্ন স্থানে জনসভা করেছেন।

 
Accessibility | Copyright | Disclaimer | Hyperlinking | Privacy | Terms and Conditions | Feedback | E-paper | Citizen Service
 
© aajkeronlinekagaj, Agartala 799 001, Tripura, INDIA.