Facebook Google Plus Twiter YouTube
   
রাজ্যজুড়ে গাঁজা বিরোধী অভিযানের মধ্যেও আগরতলা বিমানবন্দরে গাঁজা উদ্ধার, গ্রেফতার দুই, ব্রাউন সুগার-সহ এক ব্যক্তি গ্রেফতার ধর্মনগরে
By Our Correspondent, 02/12/2018, Agartala
 

রাজ্যে প্রতিদিনই চলছে এই অভিযান। এই অভিযানে পুলিশ ব্যাপক সফলতাও পাচ্ছে। বিমানে গাঁজা পাচারকারীদের ধরার পর রবিবার এই নিষিদ্ধ কারবারের সঙ্গে যুক্ত বড় তস্করদের ধরতে পুলিশ কোমর বেঁধে নেমেছে। ধৃতদের কাছ থেকে পুলিশ বেশ কয়েকজনের নাম পেয়েছে। তাদের মধ্যে কয়েকজনের সঙ্গে আবার রাজনৈতিক দলের সম্পর্ক রয়েছে। রবিবার থেকে গোয়েন্দা পুলিশ এই অভিযানে নেমেছে। এদিকে ধর্মনগরে ব্রাউন সুগার সহ আটক করা হয়েছে একজনকে।


গত আট মাস ধরে রাজ্যে পুলিশের নেশা-বিরোধী জারি রয়েছে। শনিবার বিমানযোগে গাঁজা পাচার হচ্ছে বলে খবর পাওয়া মাত্র বিমানবন্দরে অভিযান চালায় সিআইএসএফ।
অভিযানে সিআইএসএফ প্রায় ৬০ কেজি শুকনো গাঁজা উদ্ধার করে। জানা গেছে, ক্যুরিয়ার সার্ভিসের মাধ্যমে এই গাঁজাগুলি পাচার হচ্ছিল।


গোপন খবরের ভিত্তিতে অভিযান চালায় সিআরপিএফ এবং ৬০ কেজি গাঁজা উদ্ধার করে। জানা গেছে, পুলিশ সেই ক্যুরিয়ার সার্ভিসের সঙ্গে যুক্ত দুই কর্মীকে গ্রেফতার করেছে।
জানা গেছে, ধৃত দুই কর্মীর নাম রাজীব শুক্লদাস এবং সেন্টু দেব। এয়ারপোর্ট থানার পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তাদের কাছ থেকে অনেক তথ্য জানতে পেরেছে বলে জানা গেছে। এর পর রবিবার থেকে নতুন করে অভিযান শুরু হয়েছে। এদিকে এই পাচারকাণ্ডের সাথে যুক্তদের গ্রেফতার করতে এয়ারপোর্ট থানার পুলিশ তদন্ত শুরু করেছে। সহায়তা নেওয়া হচ্ছে গোয়েন্দা পুলিশেরও।


এদিকে  প্রচুর ব্রাউন সুগার-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তির নাম মিণ্টু মিয়াঁ।
জানা গেছে, রবিবার সকালে মিণ্টু মিয়া টিআই ০২ সি ৭১৪৮ নম্বরের একটি বাইকে করে ব্রাউন সুগার নিয়ে খদ্দেরের উদ্দেশে ধর্মনগরের কৃষ্ণপুর থেকে পানিসাগরে যাচ্ছিল। গোপন খবরের ভিত্তিতে পুলিশ আগে থেকেই সেই জায়গায় ওত পেতে ছিল। মিণ্টু মিয়াঁ সেখানে যেতে না-যেতেই তাকে আটক করে ফেলে পুলিশ। জানা গেছে, ধৃত ব্যক্তির বাড়ি পানিসাগরের চামটিলায়।


পুলিশ সূত্রে জানা গেছে, তার কাছে ব্রাউন সুগারের বেশ কয়েকটি প্যাকেট পাওয়া গেছে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। পুলিশের ধারণা, এই ব্যক্তি মূল নেশা কারবারিদের হয়ে কাজ করে। সে তাদের কাছ থেকে নেশা সামগ্রী এনে খদ্দেরদের কাছে বিক্রি করত।

 
Accessibility | Copyright | Disclaimer | Hyperlinking | Privacy | Terms and Conditions | Feedback | E-paper | Citizen Service
 
© aajkeronlinekagaj, Agartala 799 001, Tripura, INDIA.